স্ত্রীর মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান কারাগারে

 জালিয়াতি, অর্থ আত্মসাতের অভিযোগে স্ত্রীর করা মামলায় সিটি ব্যাংকের চেয়ারম্যান ও পারটেক্স স্টার গ্রুপের ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী তুহিন হাওলাদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আসামি আজিজ আল কায়সার শর্তসাপেক্ষে জামিন পান। কিন্তু তিনি জামিনে মুক্তির পর তিনি জামিনের শর্ত ভঙ্গ করেন। তাই আজ আমরা জামিন বাতিলের আবেদন করিলে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।’

এর আগে গত বছরের ডিসেম্বরে আজিজ আল কায়সারের স্ত্রী তাবাসসুম কায়সার বাদী হয়ে আদালতে মোট চারটি মামলার আবেদন করেন। এরপর আদালত তিন মামলা গ্রহণ করে তেজগাঁও শিল্পাঞ্চল থানা-পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

গত ৭ ফেব্রুয়ারি তিনি ঢাকার আদালতে আত্মসমর্পণ করেন। আদালত শর্তসাপেক্ষে ১৬ মার্চ পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। আজিজ আল কায়সারের বিরুদ্ধে অভিযোগ, তিনি জালিয়াতির মাধ্যমে মামলার বাদী তাবাসসুম কায়সারের স্বাক্ষর নকল করে তার মালিকানাধীন পারটেক্স গ্রুপের শেয়ার হস্তান্তর করেন।

No comments

Powered by Blogger.